১১ ডিসেম্বর পাবনা মোটর মালিক গ্রুপের নির্বাচন

পিপ (পাবনা) : আগামী ১১ ডিসেম্বর শনিবার পাবনা মোটর মালিক গ্রুপের দ্বি-বার্ষিক নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে পাবনা মোটর মালিক গ্রুপ নির্বাচন ২০২১ এর জন্য গঠিত নির্বাচন কমিশনের চেয়ারম্যান শ্রী রমেশ চন্দ্র ঘোষ এই তফশিল ঘোষণা করেন। নির্বাচন কমিশনের সদস্য এবিএম ফজলুর রহমান ও বাদল কুমার ঘোষ এ সময় উপস্থিত ছিলেন।
তফসিল অনুযায়ী সমিতির ২৩টি পদে ১১ ডিসেম্বর শনিবার সকাল ৯টা থেকে বেলা ৪টা পর্যন্ত পাবনা প্রেসক্লাব মিলনায়তনে একটানা ভোট গ্রহণ করা হবে। তফসিল অনুযায়ী ১২ অক্টোবর খসড়া ভোটার তালিকা প্রকাশ, ২১ অক্টোবর চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ। ২৩ অক্টোবর শনিবার মনোনয়নপত্র সংগ্রহ এবং ৩০ অক্টোবর মনোনয়নপত্র দাখিল। ১৩ নভেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন এবং ১৫ নভেম্বর চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ।
গত ১১ সেপ্টেম্বর পাবনা মোটর মালিক গ্রুপের বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতক্রমে তিন সদস্যর নির্বাচন পরিচালনা বোর্ড গঠন করা হয়। নির্বাচন পরিচালনা কমিটির সদস্যরা হলেন, শ্যামলী পরিবহনের মালিক রমেশ চন্দ্র ঘোষ (চেয়ারম্যান), পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান (সদস্য) ও বিশিষ্ট ব্যবসায়ী বাদল কুমার ঘোষ (সদস্য)।
পাবনা মোটর মালিক গ্রুপের সভাপতি বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক মো. মমিনুল ইসলাম মমিনের সঞ্চালনায় বার্ষিক সাধারণ সভায় আয়-ব্যয়ের অডিটকৃত হিসাব বিবরণী উপস্থাপন করেন সংগঠনের সাধারণ সম্পাদক আবুল এহসান খান রেওন। পরে সর্বসম্মতিক্রমে অডিট রির্পোট এবং নির্বাচনী পরিচালনা কমিটি অনুমোদিত হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *