১৭ হাজার পরিবারের পাশে তেলেগু অভিনেতা

বিনোদন: ‘অর্জুন রেড্ডি’ সিনেমাখ্যাত অভিনেতা বিজয় দেবরকোন্ডা। করোনাভাইরাসের কারণে সৃষ্ট সংকটময় পরিস্থিতিতে ১৭ হাজার ৭২৩ মধ্যবিত্ত পরিবারকে সাহায্য করেছেন তেলেগু সিনেমার জনপ্রিয় এই অভিনেতা। তার ‘মিডল ক্লাস ফান্ড’ (এমসিএফ) এর মাধ্যমে এই সহযোগিতা করেছেন বিজয়। এক বিবৃতিতে এই তথ্য জানিয়েছেন তিনি।

এছাড়া এক খোলা চিঠিতে বিজয় লিখেছেন, ‘আজ থেকে ৩০ বছর পর যখন আমার বয়স ৩০ হবে এবং আপনারা ৩০, ৪০, ৫০, ৬০, ৭০, ৮০, ৯০ হবেন, এই করোনাও স্মৃতি হয়ে থাকবে। এটি আমাদের ভীত করেছে, এর কারণে সবকিছু বন্ধ হয়ে গেছে, একে অপরের সঙ্গে হ্যান্ডশেক, আলিঙ্গন করতে পারি না। কেউ কাশি দিলে মনে হয় বিস্ফোরণ হলো।

এই স্মৃতিগুলো আমাদের সবার থাকবে। আমাদের কত স্মৃতি রয়েছে? কেউ এটি মনে করে হাসবে, কেউ আবেগতাড়িত হবেন। কারো আবার দুই ধরনের অনুভূতিই হবে। এরপর আমাদের মনে পড়বে অনেকেই অপরিচিত হওয়া সত্ত্বেও আপন মনে করে পরস্পরের সাহায্যে এগিয়ে এসেছে।’ তিনি আরো লিখেছেন, ‘আমার মনে পড়বে একঝাঁক তরুণ ছেলের কথা, যাদের আমি ৮৫১৫ জনের মহৎ হৃদয়ের একটি টিম, আমার পরিবার বলতে পারি। ৫৩৫ জন স্বেচ্ছাসেবী, যাদের আমি রাউডি বলি সবাই মিলে আমাকে ‘মিডল ক্লাস ফান্ড’ নামে একটি স্মৃতি উপহার দিয়েছে।

আমার বিশ্বাস যারা এর সদস্য তারাও এই স্মৃতি রোমন্থন করবে। আজ থেকে ‘এমসিএফ’ বিশ্রামে। যেহেতু সবাই কাজে ফিরেছে, শহর আবার প্রাণ ফিরে পেয়েছে, তাই আমরাও আপাতত দায়িত্ব থেকে বিরতি নিচ্ছি। আমি বিরতি বলছি কারণ ‘এমসিএফ’র এই সহযোগিতা আজীবন ধরে চলবে। প্রয়োজনে এটি আবার চালু হবে। ততদিন পর্যন্ত এই চমৎকার স্মৃতি উপহার দেওয়ার জন্য ধন্যবাদ। সবাইকে আমার ভালোবাসা, আপনারা সবাই আমার স্মৃতিতে ও প্রার্থনায় থাকবেন।’

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *