২১শে আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে ও শহীদদের স্মরনে আলোচনা সভা, দোয়া অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, পাবনা : ২১শে আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে ও শহীদদের স্মরনে আলোচনা সভা, দোয়া ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে। আজ সকালে পাবনা জেলা আওয়ামীলীগ কার্যালয়ে ২১শে আগষ্ট গ্রেনেড হামলার বীর শহীদদের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

পুষ্পমাল্য অর্পণ করেন পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, পাবনা পৌর মেয়র কামরুল হাসান মিন্টু, জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউর রহিম লাল, জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি, যুগ্ম আহবায়ক শিবলী সাদিক, যুগ্ম আহবায়ক শাকিরুল ইসলাম রনি, , জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ফাইমিল কবীর খান শান্ত , একরাম, শাকিল, আজমল, জনি, সুমন, সহ জেলা যুবলীগের এর নের্তৃবৃন্দ। পরে শহীদদের আত্নার প্রতি মাগফিরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন, দোয়া মাহফিল এবং এক আলোচনা সভায় ২১ আগষ্টের ঘাতকদের দৃষ্টন্তমূলক শাস্তি দাবী করা হয়।

পৌর আওয়ামীলীগের শ্রদ্ধাঞ্জলি

২১শে আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে ও শহীদদের স্মরনে আলোচনা সভা, দোয়া ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে। আজ সকালে পাবনা জেলা আওয়ামীলীগ কার্যালয়ে ২১শে আগষ্ট গ্রেনেড হামলার বীর শহীদদের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পুষ্পমাল্য অর্পণ করেন পৌর আওয়ামীলীগের সভাপতি তসলিমা হাসান সুমন, সম্পাদক আবদুল্লাহ আল মামুন সহ পৌর আওয়ামীলীগের নের্তৃবৃন্দ।

পাবনা পৌরসভার শ্রদ্ধাঞ্জলি
২১শে আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে ও শহীদদের স্মরনে আলোচনা সভা, দোয়া ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে। আজ সকালে পাবনা জেলা আওয়ামীলীগ কার্যালয়ে পাবনা পৌরসভার উদ্যোগে ২১শে আগষ্ট গ্রেনেড হামলার বীর শহীদদের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পুষ্পমাল্য অর্পণ করেন পাবনা পৌর মেয়র কামরুল হাসান মিন্টু সহ সহ পাবনা পৌরসভার কর্মকর্তাবৃন্দ ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *