৩০০ পরিবারকে ঈদ উপহার দিলেন রুবেল

স্পোর্টস: করোনাভাইরাস মোকাবিলায় শুরু থেকেই লড়ে যাচ্ছেন জাতীয় দলের পেসার রুবেল হোসেন। কখনো সচেতনতা সৃষ্টি করে, কখনো খাদ্য সহায়তা দিয়ে, আবার কখনো বাড়ি ভাড়া মওকুফ করে মানুষের পাশে রয়েছেন।

এবার ৩০০ পরিবারকে ঈদ উপহার দিয়েছেন বাগেরহাটে। ফেসবুকে গরীব ও দুস্থদের মাঝে ঈদ উপহার দেওয়ার বিষয়টি নিজেই জানিয়েছেন রুবেল। যাতে বাকিরাও এগিয়ে আসেন। সেখানে রুবেল জানিয়েছেন, ‘করোনায় সবার মাঝে একটা অদৃশ্য আতঙ্ক কাজ করছে। মানসিক অবস্থা ভালো নেই কারও। এর মাঝে আমাদের প্রিয় উৎসব ঈদ সামনে।

বরাবর আমরা যেভাবে ঈদ উদযাপন করি, এবার তেমনটা হচ্ছে না। বিশেষ করে গরীব দুস্থ মানুষের জন্য ব্যাপারটা আরো কঠিন।’ তাই সমাজের বিত্তশালীদের দৃষ্টি আকর্ষণ করে রুবেল লিখেছেন, ‘করোনার কালো অধ্যায়ে সিদ্ধান্ত নিলাম, আমি আমার বাগেরহাটে ৩০০ জন দুস্থ-মানুষের ঈদের দিনটা রঙিন করতে ঈদ উপহার দেবো।

আমার বিশ্বাস অনেক বিত্তশালী সমাজের দুস্থ মানুষদের জন্য ঈদের দিনটা রাঙাতে চাইবেন।’ বাগেরহাটে এর আগে দুইবার করে ৩৫০জন দুঃস্থ মানুষকে রুবেল খাবার দিয়েছেন। এ ছাড়া ২০টি ইনফ্রারেড থার্মোমিটারও উপহার দিয়েছেন নিজ জেলায়। গত মাসে রুবেলের পাঠানো থার্মোমিটার বিতরণ করেছে বাগেরহাট প্রশাসন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *