৩ লাখ টাকা অনুদান দিলেন সালমান শাহর নায়িকা

বিনোদন: ‘প্রিয়জন’, ‘বাবা কেন চাকর’, ‘শেষ প্রতীক্ষা’, ‘মুক্তি চাই’, ‘লাভলেটার’, ‘বীর সন্তান’, ‘মিথ্যার মৃত্যু’, ‘দোস্ত আমার দুশমন’, ‘গৃহবধূ’, ‘কে আমার বাবা’, ‘রাজপথের রাজা’, ‘শক্তের ভক্ত’, ‘সুজনবন্ধু’সহ বেশ কিছু জনপ্রিয় সিনেমার নায়িকা শিল্পী।

তবে ‘প্রিয়জন’ সিনেমায় সালমান শাহর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন নায়িকা শিল্পী। নব্বই দশকের জনপ্রিয় এই নায়িকা হঠাৎ করে চলচ্চিত্রাঙ্গন থেকে সরে দাঁড়ান।

২০০০ সালের পর তাকে আর কোনো চলচ্চিত্রে দেখা যায়নি। মহামারি করোনার সংকটে অসচ্ছল শিল্পীদের পাশে দাঁড়িয়েছেন নায়িকা শিল্পী। ঈদুল ফিতরে ৩ লাখ টাকার আর্থিক সাহায্য দিয়েছেন তিনি। অসচ্ছল শিল্পীদের জন্য ২ লাখ টাকা শিল্পী সমিতিতে অনুদান হিসেবে দিয়েছেন।

আর চলচ্চিত্রের বিভিন্ন পেশাজীবীদের জন্য সংশ্লিষ্ট সংগঠনের মাধ্যমে আরো ১ লাখ টাকা দিয়েছেন বলে জানান এই নায়িকা। এ প্রসঙ্গে শিল্পী বলেন, ‘চলচ্চিত্রে এখন কাজ না করলেও এখানকার মানুষদের জন্য সবসময় মন কাঁদে।

যতটুকু পারি এখানকার মানুষকে সহযোগিতা করি। চলচ্চিত্রের মানুষ হিসেবে নিজের দায়বদ্ধতা থেকে কাজটি করে যাচ্ছি।’ শিল্পী আরো বলেন, ‘শিল্পী সমিতির বর্তমান নেতৃত্বে যারা আছেন তারা বেশ ভালো কাজ করছেন।

শিল্পীদের খোঁজ-খবর রাখেন, তাদের বিপদে পাশে দাঁড়ানোর চেষ্টা করেন। তাই তাদের মাধ্যমেই কয়েক বছর ধরে শিল্পীদের পাশে দাঁড়াচ্ছি। তারা খোঁজ-খবর করে যার সাহায্য প্রয়োজন তাকে দিচ্ছেন। সবার জন্য ভালোবাসা রইলো। আমি সবার কাছে দোয়া চাই।’

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *