৪০ লক্ষ মানুষের সাক্ষর সালমান-করণদের বয়কটের দাবিতে

বিনোদন: বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত গত রোববার তার বান্দ্রার বাসায় আত্মহত্যা করেছেন। বাড়িতে ঝুলন্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়। সম্প্রতি মুম্বাই পুলিশ সুশান্তের আত্মহত্যা নিয়ে তার কয়েকজন প্রযোজককে জিজ্ঞাসাবাদ করেছে। এখনও সুশান্তের মৃত্যুশোক ভুলতে পারেননি দর্শক। এরই মধ্যে বলিউডে তারকারা নেপোটিজমের অভিযোগ তুলেছেন।

করণ জোহর, যশরাজ ফিল্মস ও সলমান খানকে বয়কটের অভিযোগ তোলা হয়েছিলো আগেই। এবার শুরু হল অনলাইন পিটিশন। এরমধ্যে সালমান-করণ জোহরদের বয়কোটের দাবিতে ৪০ লক্ষ মানুষ সাক্ষর করেছেন। এমনকী নেটফ্লিক্স,অ্যামাজন প্রাইম, হট স্টারেও এর মত জনপ্রিয় প্ল্যাটফর্মেও যাতে এইসব তারকাদের কোনও ছবির প্রমোশন না হয় তার জন্যও ভেবে দেখার অনুরোধ করা হয়েছে পিটিশনে।

করণ জোহার এবং যশরাজ ফিল্মমসকে পুরোপুরি বয়কটের দাবি জানানো হয়েছে। এছাড়াও যে সব তারকা সন্তানদের এইসব প্রযোজনা সংস্থা লঞ্চ করেছে তাদেরও বয়কটের দাবি জানানো হয়েছে। কাই পো চে দিয়েই বলিউডে যাত্রা শুরু করেছিলেন সুশান্ত সিং রাজপুত। এরপর এমএস ধোনি, পিকে, রবতা, কেদারনাথ ছিঁছোড়ে-র মতো সিনেমায় অভিনয় করেছেন।

গত সপ্তাহে আত্মহত্যা করেন সুশান্ত। তার আত্মহত্যার কারণ জানতে তদন্ত করছে পুলিশ। এখন পর্যন্ত পুলিশ ১৩ জনের বয়ান রেকর্ড করেছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *