সাঁথিয়ায় সড়ক দূর্ঘটনায় মোটর সাইকেল আরোহী নিহত

পিপ (পাবনা) : পাবনা সাঁথিয়ায় সড়ক দূর্ঘটনায় টুটুল (২৮) নামের এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় আরো দুইজন গুরুতর আহত হয়েছে। গতকাল মঙ্গলবার (৩১ শে ডিসেম্বর) সকাল ১১টার দিকে নগরবাড়ি- বগুড়া-পাবনা মহাসড়কে কাশিনাথপুর সাটিয়াকোলা খানকা শরীফ এর সামনে ঘটনাটি ঘটে।

টুটুল কাশিনাথপুর ছাতকবরাট গ্রামের বন্দের আলীর ছেলে। ঘটনায় আহত হয়েছে আহম্মাদপুর গ্রামের শাহরিয়ার শুভ (১৮), কাশিনাথপুর চরপাড়া গ্রামের নবীর (২৫)।

সরেজমিন এলাকাবাসী সূত্রে জানা যায়, টুটুল ও তার দুই বন্ধু কাশিনাথপুর বেঙ্গল মীট হতে কাশিনাথপুরের দিকে যাচ্ছিলেন। এসময় নগরবাড়ি থেকে ছুটে আসা বগুড়াগামী বাস খানকা শরীফ এর সামনে আসলে বাস মোটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষ হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে কাশিনাথপুরে যেতেই একজনের মৃত্যু হয়। শাহরিয়ার শুভ রাজশাহী মেডিকেলে এবং নবীর পাবনা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

স্থানীয়রা আরও জানান, কাশিনাথপুর পল্লী বিদ্যুৎ অফিসের বৈদ্যুতিক খুঁটি মহাসড়কের দুই পাশে বিভিন্ন স্থানে এলো মেলো ভাবে ফেলে রাখে এতে অনেক সময় পথযাত্রী ছোট ছোট যানবাহন রাস্তার নিচে নামতে পারে না এ দুর্ঘটনার স্থানেও রাস্তার পাশে ফেলে রাখা বৈদ্যুতিক খুঁটি ছিল। খুঁটিগুলো না থাকলে মোটরসাইকেলটি রাস্তার নিচে গেলে দুর্ঘটনা থেকে রক্ষা হতে পারত।

এঘটনার সত্যতা স্বীকার করে পুলিশ সার্জন (মাধপুর হাইওয়ে) আমিনুল ইসলামের সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তিনি বলেন, পুলিশ পাঠিয়েছি বিস্তারিত পরে জানানো হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *