আবারো মাহিয়া মাহি

বিনোদন: শুধু চলচ্চিত্রে অভিনয়ে নয়, নাচেও দর্শকদের অবাক করেছেন মাহিয়া মাহি। বেশ কয়েকটি ছবিতে আইটেম গানে দেখা গেছে তাকে। সবশেষ বদিউল আলম খোকনের পরিচালনায় ‘অন্ধকার জগৎ’ ছবিতে আইটেম গানে নেচেছেন এই তারকা। আবারো নতুন একটি ছবির আইটেম গানে দর্শকরা তাকে দেখতে পাবেন।

মাহি গত শনিবার থেকে তার নতুন ছবি ‘অবতার’-এর আইটেম গানে অংশ নেন। ছবির নির্মাতা মাহমুদ হাসান শিকদার বলেন, এ গানের শিরোনাম ‘রঙিলা বেবি’।

গত শনিবার এফডিসির চার নম্বর ফ্লোরে এর দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে। ছবির গল্পের একটি অংশে দর্শকরা এ গানটি দেখতে পাবেন।

সেরা আয়োজনে গানটি চিত্রায়িত হচ্ছে। এ গানে পারফর্ম করার পাশাপাশি ছবিতে মাহি অভিনয়ও করেছেন। তিনি জানান, ‘রঙিলা বেবি’ গানটির কথা লিখেছেন তারেক তুহিন। সুর-সংগীত করেছেন আহমেদ হুমায়ূন এবং গানে কণ্ঠ দিয়েছেন ঐশী। গানের কোরিওগ্রাফি করছেন রোহান বিল্লাল।

পুরোপুরি বাণিজ্যিক ঘরানার ছবি ‘অবতার’। এই ছবিতে নাচ, গান, ফাইট সবই থাকছে। ছবিটি আসছে নতুন বছরে মুক্তি পাবে। এ ছবিতে আমিন খানকে সমাজের অবতার হিসেবে দেখা যাবে। গত বছর ডিসেম্বরে পাবনায় ‘অবতার’ ছবির শুটিং শুরু হয়েছিল। এরপর দেশের বিভিন্ন লোকেশনে এর শুটিং হয়েছে।

এ ছবিতে মাহির নায়ক রুশো। আমিন খান, মাহি, রুশো ছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন মিশা সওদাগর, সুব্রত প্রমুখ। এ ছবির বাইরে মাহি নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিকের ‘আনন্দ অশ্রু’ নামের নতুন একটি ছবির কাজও করছেন।

ছবিটিতে তার নায়ক হিসেবে অভিনয় করছেন সাইমন সাদিক ও জয় চৌধুরী।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *