ভাঙ্গুড়ায় দু’গ্রুপের সংঘর্ষে নারীসহ আহত ৭

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি: পাবনার ভাঙ্গুড়ায় কৃষি জমিতে সেচযন্ত্রমেশিন দখল নেয়াকে কেন্দ্র করে দ’গ্রুপের সংঘর্ষে নারীসহ উভয় পক্ষের ৭জন আহত হয়েছেন। গত শুক্রবার (০১ ফেব্রুয়ারী) রাত ১০টার দিকে উপজেলার দিলপাশার ইউনিয়নের হাট উধুনিয়া গ্রামে এঘটনা ঘটে।

জানা গেছে, হাট উধুনিয়া পশ্চিমপাড়ার মৌজায় কৃষি জমিতে সেচযন্ত্র মেশিন দখল নিয়ে ওই গ্রামের আলহাজ্ব ওসমান গণি ও ছাত্তার গ্রুপের মধ্যে বিরোধ চলছিল। ঐদিন রাতে ওসমান গ্রুপের লোকজন বিরোধপুর্ণ সেচযন্ত্র মেশিন দখল নিতে গেলে ছাত্তার গ্রুপের লোকজন বাধা দিলে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। এসময় তারা লাঠি-সোটা নিয়ে একে অপরের উপর হামলা চালান। এতে নারীসহ উভয় পক্ষের ৭জন আহত হন।

আহতরা হলেন-সাবিতুল ইসলাম (৫০), মাহমুদল হাসান (২৬),আব্দুস ছাত্তার (৪৫),সজিব আলী (২২),নাঈম হোসেন (১৪) ও সাজেদা খাতুন (৪০) কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদের মধ্যে আবু সায়েম (৩৯) কে প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রিফাট করা হয়েছে। দিলপাশার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অশোক কুমার ঘোষ প্রনো বলেন, ঐ জায়গা নিয়ে তাদের দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। বিষয়টি নিয়ে পরিষদে সালিস বৈঠক করা হয়।

ভাঙ্গুড়া থানার ডিউটি অফিসার এসআই সেলিম রেজা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিকাল সাড়ে তিনটায় এ রিপোর্ট লেখা পর্যন্ত উভয় পক্ষের মামলার প্রস্তুতি চলছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *