নতুন আঙ্গিকে ববি

বিনোদন: চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। ঢালিউডের এই নায়িকা এরইমধ্যে বেশকিছু ছবি দর্শকদের উপহার দিয়েছেন। ‘খোঁজ-দ্য সার্চ’, ‘দেহরক্ষী’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘রাজত্ব’, ‘অ্যাকশন জেসমিন’, ‘স্বপ্নছোঁয়া’, ‘হিরো দ্য সুপারস্টার’, ‘আই ডোন্ট কেয়ার’, ‘রাজা বাবু’, ‘ব্ল্যাকমেইল’, ‘এক রাস্তা-ওয়ান ওয়ে’, ‘নোলক’সহ বেশকিছু ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

অভিনয়ের পাশাপাশি ছবি প্রযোজনাও করেছেন ববি। সবশেষ কোরবানির ঈদে তার অভিনীত ‘বেপরোয়া’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এ ছবিতে তার বিপরীতে রোশান অভিনয় করেন। তিনি জানান, ছবিটি দর্শকরা পছন্দ করেছেন। এদিকে ভক্তদের জন্য নতুন খবর দিলেন ববি। এ প্রসঙ্গে তিনি বলেন, নতুন আরো দুটি ছবির কাজ শুরু করতে যাচ্ছি। এরমধ্যে একটি ছবি কলকাতার প্রোডাকশনের। কলকাতায় কয়েকদিন আগে ‘রক্তমুখী নীলা’ ছবির কাজ শেষ করেছি।

এ ছবিটি পরিচালনা করেছেন ভারতের নির্মাতা জয়দীপ। একই নির্মাতার নতুন একটি ছবির বিষয়ে কথা হয়েছে। এটির কাজ খুব শিগগিরই ভারতে শুরু হবে। এ ছাড়া বাংলাদেশে ‘পিকনিক’ নামে একটি ছবির কাজ সামনে শুরু হবে। ছবিটি পরিচালনা করবেন নির্মাতা ইফতেখার চৌধুরী। এ ছবির গল্প তার কাছে খুব ভালো লেগেছে বলেও জানান ববি।

‘বিজলী’ নামের একটি ছবি প্রযোজনার মধ্য দিয়ে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেন এই চিত্রনায়িকা। তার প্রযোজনা সংস্থার নাম ‘ববস্টার ফিল্মস’। নারীপ্রধান গল্পের চলচ্চিত্রে কাজ করেই দর্শকমনে জায়গা করে নেন ববি।

এদিকে বি হ্যাপি এন্টারটেইনমেন্টের প্রযোজনায় ‘নোলক’ ছবিটি গত রোজার ঈদে মুক্তি পায় এ অভিনেত্রীর। ছবিতে তার নায়ক হিসেবে অভিনয় করেন শাকিব খান। এই প্রযোজনা সংস্থা থেকেও ‘উলফাত’ নামের একটি ছবির কাজ চলতি বছরের শেষদিকে শুরু করবেন ববি। কিছুদিন আগে ডিএ তায়েবের বিপরীতে ‘আমার মা’ নামের ছবিতে বিশেষ চরিত্রে অভিনয় করেন এ পর্দাকন্যা।

এসব কাজের বাইরে বাংলাদেশে তার অভিনীত আরেকটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। ছবির নাম ‘বৃদ্ধাশ্রম’। এ ছবিতে ববির বিপরীতে অভিনয় করেছেন সংগীতশিল্পী এসডি রুবেল। ২০১৫-২০১৬ সালের অনুদান পাওয়া এ ছবিটি পরিচালনা করেছেন স্বপন চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *